কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিকের পরিবারকে আর্থিক সহায়তার ব্যবস্থা করলেন জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন।

সেই সাথে জেলা প্রশাসক সুগার মিলের এমডির সঙ্গে কথা বলে নিহত সাংবাদিক শাহিনের পরিবারকে ১ লাখ টাকা আর্থিক সহযোগিতা ও তার স্ত্রীকে মিলে চাকুরির ব্যবস্থা করেন। বর্তমানে শাহিন এক মেয়ে এক ছেলের জনক। মেয়ে ক্লাস নাইনে আর ছেলে ক্লাস ফাইভে পড়ে।

উল্লেখ্য, কুষ্টিয়ার স্থানীয় পত্রিকা দৈনিক দেশ তথ্যের সংবাদ কর্মী শাহীনুল ইসলাম রেজা (৪০) গত বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার টার দিকে কুষ্টিয়া রাজবাড়ী সড়কের মণ্ডল ফিলিং স্টেশনের কাছে কুষ্টিয়া চিনিকলের ট্রলির ধাক্কায় নিহত হন। কুমারখালী উপজেলা থেকে সংবাদ সংগ্রহ শেষে শহরে পত্রিকা কার্যালয়ে ফিরছিলেন শাহিন।

বৃহস্পতিবার শাহিনের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ সময় জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, দেশতথ্য পত্রিকার সম্পাদক এসএম হালিমুজ্জামানসহ জেলার সকল সাংবাদিক সেখানে উপস্থিত ছিলেন।


জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন জানান, শাহিনের অসহায় পরিবারের কথা চিন্তা করে আর্থিক সহযোগিতা ও চিনিকলে তার স্ত্রীর চাকুরির ব্যবস্থা করা হয়েছে। চিনিকলের এমডিকে দ্রুত এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানানো হয়েছে। রাতে জানাযা শেষে সাংবাদিক শাহিনকে দাফন করা হয়েছে।

(কেকে/এএস/জানুয়ারি ০২, ২০১৫)