কুষ্টিয়া প্রতিনিধি : বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টিভির সম্প্রচার চালু থাকলেও কুষ্টিয়া জেলার ছয়টি উপজেলায় এ চ্যানেলটি দেখতে পাওয়া যাচ্ছে না বলে দর্শকরা অভিযোগ করেছে।

কুষ্টিয়া স্যাটকম ক্যাবল অপারেটর মালিক সমিতির সদস্য ইয়াদুল হক জানান, চ্যানেলটি বন্ধের লিখিত কোন নির্দেশনা নেই, তবে আপাতত চ্যানেলটি বন্ধ রয়েছে। তবে কি কারণে চ্যানেলটি বন্ধ রয়েছে তার সঠিক উত্তর দিতে পারেনি।

এ ব্যাপারে কুষ্টিয়া জেলা সিনিয়ার তথ্য কর্মকর্তা তৌহিদুজ্জামান জানান, মন্ত্রণালয় থেকে চ্যানেলটি বন্ধের ব্যাপারে কোনো প্রকার নির্দেশনা নেই। জেলা ক্যাবল অপারেটর কি কারণে একুশে টিভিটি বন্ধ করেছে সেটি তারাই ভালো বলতে পারবেন।

কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, শুনেছি সোমবার বিএনপি নেত্রীর বক্তব্যকালে একুশে টেলিভিশন বন্ধ করে দেয়া হয়েছে। কিন্তু জেলা ক্যাবল নেটওয়ার্ক থেকে এটি কেন বন্ধ রাখা হয়েছে সেটি আমার নেই।

কুষ্টিয়ায় জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন জানান, চ্যানেলটি বন্ধের ব্যাপারে তথ্য মন্ত্রনালয় থেকে কোনো প্রকার ফ্যাক্স বা নির্দেশনা এখন পর্যন্ত আসেনি। কি কারনে চ্যানেলটি জেলার ক্যাবল অপারেটররা বন্ধ করেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।

(কেকে/পিবি/জানুয়ারি ০৭,২০১৫)