লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : সাভারের রানা প্লাজায় ট্রাজেডির শিকার নড়াইলের নিহত ৪ গার্মেন্টস কর্মীর পরিবারকে একটি করে সেলাই মেশিন ও নগদ ২০ হাজার করে টাকা প্রদান করেছে ঢাকা কো-অপারেটিভ মার্কেন্টাইল ব্যাংক ।

উক্ত ব্যাংকের নড়াইল শাখার উদ্যোগে মঙ্গলবার সকালে এই সহায়তা প্রদান করেন নড়াইলের জেলা প্রশাসক আ. গাফফার খান । এ সময় অন্যান্যের মধ্যে ব্যাংকের ভাইস চেয়ারম্যান গ্রুপ ক্যাপ্টেন (অব.) আবু জাফর চৌধুরী, পরিচালক মেজর (অব.) এ টি এম হামিদুল হোসেন বীর বিক্রম, শেখ জাহিদুল ইসলাম ২য় কর্মকর্তা, নাছিম পারভেজ, মো. বিলাল হুসাইন, মো. ইউসনুস আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলার ঘোপগাতী প্রামের আলমগীর হোসেনের পরিবারের পক্ষে তার মা মর্জিনা বেগম, নড়াইল জেলা লোহাগড়া উপজেলা বাটিকাবাড়ি গ্রামের শিরিন বেগমের পক্ষে স্বামী আলমগীর, নড়াগাতি থানার আউগরুরচর গ্রামের নাসরীনের পক্ষে তার ভাই মো. হাসান শেখ, লোহগড়া উপজেলার ছাগলছেড়া গ্রামের আনজুআরা বেগমের পক্ষে তার পিতা সুলতান মোল্যা অনুদান গ্রহন করেন। এর আগে রানা প্লাজায় নিহতের স্মরনে নিরাবতা পালন ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
(আরএম/এএস/মে ০৬, ২০১৪)