মাগুরা প্রতিনিধি : মাগুরার বিশিষ্ট সাংবাদিক চম্পক রায় চৌধুরী (৫৮) ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকায় মিরপুর ডেল্টা ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় পরলোক গমন করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী এক কন্যা বৃদ্ধ পিতা ভাইবোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার মাগুরা শহরের সাতদোহা মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে মাগুরা প্রেসক্লাব ৩ দিনের শোক কর্মসূচি গ্রহণ করেছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এবং বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান সংসদ সদস্য মোঃ সিরাজুল আকবর, সংসদ সদস্য কামরুল লায়লা জলি, মাগুরা জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, মাগুরা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক ও সমাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সাংবাদিক চম্পক রায় চৌধুরীরর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

চম্পক রায় চৌধুরী ১৯৬৯ সাল থেকে সাংবাদিকতা শুরু করেন। তিনি মাগুরা থেকে প্রকাশিত গণসংবাদ পত্রিকার সম্পাদক এবং যশোর ও ঢাকার বিভিন্ন দৈনিক পত্রিকায় কাজ করেন। সব শেষে তিনি এটিএন বাংলা ও এটিএন নিউজ এর মাগুরা জেলা প্রতিনিধি হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছিলেন।

(ডিসি/অ/জানুয়ারি ০৮, ২০১৫)