চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় দৈনিক কালের কণ্ঠের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবার থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। শহর প্রদক্ষিণ শেষে র‌্যালিটি আবারও শিশু পরিবারে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা ও একজন গুণি শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কালের কণ্ঠের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মানিক আকবর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার এম. এ. বারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম. আলী আখতার ও চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক আবু নাসির। অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন এবং গায়ে দেন স্মারক চাদর।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কালের কণ্ঠ শুরু থেকেই পাঠকমহলে ব্যাপক সাড়া জাগিয়েছে। দিনে দিনে কালের কণ্ঠের পাঠকপ্রিয়তা বাড়ছে। মাত্র ৫ বছর বয়স পূর্ণ করে কালের কণ্ঠ পৌছে গেছে মানুষের অন্তরে।
সংবর্ধিত অতিথি শিক্ষক এ.কে.এম আলী আখতার সংবর্ধনার জবাবে বলেন, কালের কন্ঠের এই সম্মান জীবনের স্মরণীয় ঘটনা হয়ে থাকবে। মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার স্বপক্ষে কালের কণ্ঠের অবস্থান আরো বেশি সামনের দিকে নিয়ে যাবে বলে আমি প্রত্যাশা করি।

(জেএ/অ/জানুয়ারি ১০, ২০১৫)