বগুড়া প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে নিখোঁজ হওয়ার প্রায় ৪ মাস পর হাফিজার রহমান (৪৫) নামের এক কৃষকের কংকাল উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত হাফিজার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের কড়িআঞ্জুল গ্রামের মৃত ওয়াহেদ আলীর পুত্র।

শনিবার বেলা ১১ টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজির আহমেদ খানের নেতৃত্বে শাজাহানপুর থানার অফিসার্স ইন্চার্জ (ওসি) আব্দুল মান্নান, এসআই এনায়েত, তাজমিলুর রহমান, পিএসআই ফজলুল হক সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে কড়িআঞ্জুল গ্রামের সরকারী খাস জঙ্গলের ভিতর মাটি খুঁড়ে কঙকাল উদ্ধার করেন।

এ ঘটনায় প্রতিবেশী মৃত মোনতাজ উদ্দিনের পুত্র আফজাল হোসেন (৪৫), স্ত্রী সোনাভান (৩৮), ছেলে রাজু বেল্লাল ওরফে সোহাগ (১৬) নামের ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বগুড়ার শাজাহানপুর থানার ওসি আব্দুল মান্নান জানান, ২৪ সেপ্টেম্বর হাফিজার রহমান নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পর স্বজনেরা ৪ জনকে আসামী করে আদালতে এজাহার দায়ের করেন। ওই মামলায় গত শুক্রবার দুপুরে আফজাল, স্ত্রী সোনাভান ও ছেলে সোহাগকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তী মোতাবেক শনিবার বেলা ১১ টায় নিহত হাফিজারের বাড়ি থেকে প্রায় ৪'শ গজ পশ্চিমে জঙ্গলের ভিতর মাটি খুঁড়ে হাফিজারের লাশের হাড় উদ্ধার করা হয়।

(এএসবি/পি/জানুয়ারি ১০, ২০১৪)