সিলেট প্রতিনিধি : সিলেটে অপহরণের ৭ ঘণ্টার মাথায় উদ্ধার করা হয়েছে আল আরাফাহ ইসলামী ব্যাংকের নিরাপত্তা কর্মী ইব্রাহিম খলিল উল্লাহকে (১৮)।

মঙ্গলবার রাত ৯টার দিকে বিমানবন্দর থানাধীন গোয়াবাড়ি সংলগ্ন তারাপুর চা বাগান থেকে তাকে উদ্ধার করা হয়। বেলা ২টার দিকে নগরীর চৌহাট্টা সিএনজি অটোরিক্সা ষ্ট্যান্ড থেকে কয়েকজন ইব্রাহিমকে জোরপূর্বক একটি সিএনজি অটোরিক্সায় তুলে নিয়ে যায়।

এমন তথ্য নিশ্চিত করেছেন শাহজালাল (রহ.) তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহ মো. মোবাশ্বির।

তিনি জানান, ইব্রাহিম খলিলকে তারাপুর চা বাগানের রাস্তা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারের পর ইব্রাহিম খলিল উল্লাহ পুলিশকে জানিয়েছে, পাঁচজন দুর্বৃত্ত তাকে জোরপূর্বক সিএনজি অটোরিক্সায় তুলে নিয়ে যায়। তার সঙ্গে থাকা ৮০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে অপহরণকারীরা।

আল আরাফাহ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখা ব্যবস্থাপক মো. কয়ছর খাঁন এ প্রসঙ্গে বলেন, ব্যাংক কর্মকর্তা আবদুল মান্নানের ব্যক্তিগত ৮০ হাজার টাকা সাউথ ইস্ট ব্যাংক বন্দরবাজার শাখায় জমা দেওয়ার উদ্দেশে সিকিউরিটি গার্ড ইব্রাহিম খলিল উল্লাহ রওনা হয়। পথিমধ্যে চৌহাট্টায় সে অপহৃত হয়। তাকে উদ্ধারের পর অসুস্থ অবস্থায় ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ওএস/এইচআর/মে ০৭, ২০১৪)