স্পোর্টস ডেস্ক, ঢাকা : লিভারপুল ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার অ্যাস্টন ভিলার মুখোমুখি হয়েছিল। আর প্রতিপক্ষের মাঠে সহজেই জয় পেয়েছেন অলরেডরা। এদিন বার্মিংহামের ভিলা পার্কে লিভারপুল ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক অ্যাস্টন ভিল্লাকে।

লিভারপুলের জয়ে অবদান রাখেন ফ্যাবিও বোরিনি ও রিকি ল্যামবার্ড। দু’জনই অ্যাস্টন ভিলার জালে একটি করে গোল করেন। প্রথমার্ধের ২৪ মিনিটে বোরিনির গোলে এগিয়ে যায় ব্রেন্ডন রজার্সের দল। জর্ডান হেন্ডারসনের বাড়ানো বল পেয়ে গোলটি করেন তিনি। প্রথমার্ধে বোরিনির একমাত্র গোল এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭৯তম মিনিটে দলের ব্যবধান দ্বিগুন করেন রিকি ল্যামবার্ড। পুরো ম্যাচ জুড়ে দারুণ খেলা রাহিম স্টারলিংয়ের সহায়তায় গোলটি করেন ল্যামবার্ড। ম্যাচের বাকি সময়ে গোল শোধ দিতে না পারলে ঘরের মাঠে ২-০ গোলের ব্যবধানে পরাজয় মেনে নিতে হয় অ্যাস্টন ভিলাকে।

এ জয়ের পর লিভারপুল ২২ ম্যাচে ১০টি জয়, ৫টি ড্রয়ের পাশাপাশি ৭টি পরাজয় নিয়ে অর্জন করেছে ৩৫ পয়েন্ট। পয়েন্ট টেবিলের সাত নম্বরে অবস্থান করছে রজার্স শিষ্যরা। আর শীর্ষে যথারীতি চেলসি। দুইয়ে এবং তিনে অবস্থান করছে যথাক্রমে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি ও তাদেরই নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড।

(ওএস/পি/জানুয়ারি ১৮, ২০১৫)