মাগুরা প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে  বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় শালিখা থানার এস আই গৌতম কুমার উপজেলা সদর আড়পাড়া বাজারের বিশিষ্ট মাইক ব্যবসায়ী তিব্বত বিশ্বাসকে প্রহার করে । এর প্রতিবাদে তাৎক্ষনিক ভাবেই  বাজারের সকল ব্যবসায়ী দোকান পাট বন্ধ করে দিয়ে  যশোর-মাগুরা মহাসড়ক অবরোধসহ এক সমাবেশ করেন। থানার ওসি দ্রুত ঘটনা স্থলে এসে অবরোধকারিদের সাথে আলোচনা করে সড়ক অবরোধ তুলে দেন।

ব্যবসায়ী তিব্বত বিশ্বাস জানায় থানার এস আই গৌতম কুমার তার দোকানে এসে একটি মাইক ভাড়া চায়। মাইক থাকলেও ব্যাটারী না থাকার কথা শুনে তিনি ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালি-গালাজ করতে থাকেন। আমি এর প্রতিবাদ করলে আমাকে বেদম ভাবে প্রহার করে। বাজারের ব্যাবসায়ীরা ঘটনাটি জানতে পেরে দোকান বন্ধ ও সড়ক অবরোধ করে আড়পাড়া আইডিয়াল হাইস্কুল মাঠে এক প্রতিবাদ সমাবেশ করেন।
সমাবেশে বনিক সমিতির সভাপতি মুন্সী মোস্তফা এর সভাপতিত্বে ঘটনার জন্য দায়ী ব্যক্তির বিরূদ্ধে ওসির নিকট বিচার চেয়ে বক্তব্য রাখেন বনিক সমিতির সাধারন সম্পাদক মোঃ আল মোর্ত্তজা মোল্যা, আড়পাড়া ইউপি চেয়ারম্যান মোঃ আরজ আলী বিশ্বাস প্রমুখ।
ওসি বিপ্লব কুমার নাথ ঘটনার জন্য দায়ী এস আই গৌতমের বিরুদ্ধে তদন্ত স্বাপেক্ষে ব্যাবস্থা গ্রহনের আশ্বাস দিলে সকল ব্যাবসায়ীরা প্রায় দেড় ঘন্টা পর তাদের বন্ধ দোকান খুলে দেন।
মাগুরার পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির জানান ঘটনা সর্ম্পকে আমি অবহিত। তদন্তসহ ব্যাবস্থা নেওয়া হবে
(ডিসি/পিবি/জানুয়ারি ২২,২০১৫)