ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে বুধবার নতুন বাসস্ট্যান্ড থেকে গোলকপুর সড়ক সংস্কারের দাবিতে গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের উদ্যোগে বালুয়াপাড়া মোড়ের বাজারে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের আহ্বায়ক আব্দুল মতিন মাস্টারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিষ্ট পাটির সাধারণ সম্পাদক হারুন আল বারী, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের যুগ্ম আহ্বায়ক মোঃ মজিবুর রহমান ফকির, গোলাম মোহাম্মদ জিএম, বালুয়াপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ কামাল উদ্দিন, পূর্বাঞ্চলের নেতা কবীর আহাম্মেদ, অলি উল্লাহ, ওষুধ ব্যবসায়ী নুর মোহাম্মদ খান, সাবেক মেম্বার আবুল হাসিম, হারুন অর রশিদ, ইব্রাহিম মিয়া, যুগান্তর স্বজন সমাবেশের সেলিম আল রাজ, সতিশা যুব ও কিশোর সংঘের সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, ব্যবসায়ী মোঃ বাবুল মিয়া, সুলতান উদ্দিন, আমজত আলী, সুরুজ আলী, দেওয়ান কামাল মাস্টার, রমজান আলী ড্রাইভার প্রমুখ।

গোলকপুর থেকে গৌরীপুর পৌর সীমানা পর্যন্ত রাস্তাটি গৌরীপুর পৌরসভার। ইতিপূর্বে এলজিইডি রাস্তা নির্মাণ ও সংস্কার করলেও ৩/৪বছর যাবত রাস্তাটি পৌরসভা ও এলজিডি কেউ দেখভাল করছে না। তাই এই সড়কটি অভিভাবকহীন হয়ে পড়েছে। খানা-খন্দকের পূর্ণ এ সড়কটি নির্মাণে পৌরসভা আর এলজিইডির রশি টানাটানিতে বেড়েছে জনদূর্ভোগ। পরিণত হয়েছে মুত্যুকুপে।

(এসআইএম/অ/মে ০৭, ২০১৪)