বগুড়া প্রতিনিধি:শুক্রবার রাতে বগুড়ায় শহরের চারমাথায় ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে মারাত্বকভাবে অগ্নিদগ্ধ হয়েছে ট্রাক চালক মাসুদ (৩৫) এবং হেলপার জাহাঙ্গীর আলম (২৫)। অগ্নিদগ্ধ মাসুদ বগুড়ার কাহালু উপজেলার ভোলতা গ্রামের মৃত দবির উদ্দিনের পুত্র এবং জাহাঙ্গীর একই উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের সাঈদ আলীর পুত্র।

 

বগুড়ার সহকারী পুলিশ সুপার গাজীউর রহমান জানান, শুক্রবার রাত আনুমানিক সোয়া ৮টার দিকে সোনাতলা কলেজ স্টেশন থেকে ফেরত আসা একটি মিনি ট্রাক নিয়ে চালক মাসুদ ও হেলপার জাহাঙ্গীর তাদের বাড়ী ফেরার পথে আক্রান্ত হন।

ট্রাকটি শহরের চারমাথা কেন্দ্রীয় বাস ট্রার্মিনালে পৌছার কিছু আগে উত্তরা মোটরস্ এর সামনে পৌছুলে ট্রাকে পেট্রোল বোমা ছুড়ে পালিয়ে যায় দুবৃর্ত্ত। এতে ট্রাকে আগুন লেগে যায়, এতে চালক ও হেলপার মারাত্বকভাবে দগ্ধ হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

হাসপাতালে চিকিৎসাধিন গাড়ীর হেলপার জাহাঙ্গীরের অবস্থা আশংকাজনক। তাকে ঢাকায় প্রেরন করা হচ্ছে বলে জানিয়েছেন বগুড়ার সহকারী পুলিশ সুপার গাজীউর রহমান।

(এএসবি/এসসি/জানুয়ারি২৩,২০১৫)