বগুড়া প্রতিনিধি : বর্নাঢ্য আয়োজনে বগুড়া প্রেসক্লাবের ৫৪ তম বর্ষপূর্তি স্মরনিকা ‘সাংবদিক’  এর  মোড়ক উন্মোচন ও প্রীতি সম্মেলন অনুষ্ঠান শনিবার হোটেল নাজ গার্ডেনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান। অনুষ্ঠানে তিনি বগুড়া প্রেসক্লাবের ৫৪ বর্ষপূর্তি স্মরণিকা ‘সাংবাদিক’ এর মোড়ক উন্মোচন করেন।

মোড়ক উন্মেচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক শফিকুর রেজা বিশ্বাস, পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএিম, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, দৈনিক বাংলাদেশের সম্পাদক আমানউল্লাহ খান, টিএমএসএস’র নির্বাহী পরিচালক হোসনে আরা বেগম, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি যাহেদুর রহমান যাদু, বগুড়া সাংবাদিক ইউনিয়ের সভাপতি আখতারুজ্জামান, দৈনিক উত্তরের খবরের সম্পাদক আব্দুস সালাম বাবু, দৈনিক মহাস্থানের সম্পাদক তৌফিকুল আলম টিপু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি রেজউল হাসান রানু।

স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন। বর্ণাঢ্য আয়োজনে এই প্রীতি সম্মেলনে বগুড়া প্রেসক্লাবের সকল সদস্য তাদের পরিবার পরিজন নিয়ে অংশ নেন।

এই অনুষ্ঠানেই বগুড়া প্রেসক্লাবের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথি সংসদ সদস্য আব্দুল মান্নান এসব পুরস্কার বিতরণ করেন।

এতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের ক্রীড়া সম্পাদক এইচ আলিম। সমগ্র অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জেএম রউফ।

সবশেষে দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হকের পরিচালনায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আব্দুল মান্নান এমপি বলেন ,বগুড়া প্রেসক্লবের উন্নয়নে বর্তমান কমিটি যে কাজ করেছে তা মনে রাখার মত। বগুড়া প্রেসক্লাবের ভবন নির্মান জরুরি। এক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রেসক্লাবের জন্য জায়গা দিয়েছেন। ভবন নির্মানেও তিনি আন্তরিক।

তিনি বলেন, প্রেসক্লাব ভবন নির্মানে প্রধানমন্ত্রী সহায়তা প্রদান করবেন। বগুড়ার সাংবাদিকদের উন্নয়নে তিনি অতীতের মত সহযোগিতা দেয়ার আশ্বাস দেন।

(এএসবি/এটিআর/জানুয়ারি ২৪, ২০১৫)