বিনোদন ডেস্ক : হাজার হাজার প্রতিযোগীকে পেছন ফেলে ভিট চ্যানেল আই টপ মডেল ২০১৪ সিজন-৩ হয়েছেন গাজীপুরের সুমাইয়া আঞ্জুম মিথিলা। প্রথম রানারআপ হয়েছেন সাদিয়া ইসলাম লামিয়া (ঢাকা) এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন জান্নাতুন নূর মুন (ঢাকা)। পুরস্কার হিসেবে তারা পেয়েছেন যথাক্রমে পাঁচ লক্ষ টাকা, তিন লক্ষ টাকা এবং দুই লক্ষ টাকা।

তাদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লিঃ, চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন, রেকিট বেনকিজার বাংলাদেশ শ্রীলঙ্কা ক্লাষ্টার-এর সিইও এবং ফিনান্স ডিরেক্টর নয়ন রঞ্জন মুখার্জী, রেকিট বেনকিজার বাংলাদেশ এর সেলস ডিরেক্টর কাজী আরিফ জামান, ভিট-চ্যানেল আই টপ মডেল হাসিন ও আশা, অতিথি বিচারক শামীম আহমেদ, প্রতিযোগিতার প্রধান তিন বিচারক নোবেল, তানিয়া আহমেদ ও কানিজ আলমাস খান।



প্রথম বিজয়ীর জন্য আরো থাকছে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ। সকল বিজয়ীদের জন্য রয়েছে চ্যানেল আই’র জন্য ধারাবাহিক ও খন্ড নাটকে অভিনয় এবং চ্যানেল আইয়ের বিভিন্ন ইভেন্টে পারফরমেন্সের সুযোগ। চূড়ান্ত লড়াইয়ে টিকে ছিলো সেরা পাঁচ প্রতিযোগী সুমাইয়া আঞ্জুম মিথিলা (গাজীপুর), জান্নাতুন নূর মুন (ঢাকা), জেবা আনিকা (ঢাকা) সাদিয়া ইসলাম লামিয়া (ঢাকা) ও চন্দ্র মনি তালুকদার (খাগড়াছড়ি)। তাদের নিয়ে অনুষ্ঠিত হয় চূড়ান্ত পর্ব।

(ওএস/পি/জানুয়ারি ২৫, ২০১৫)