বগুড়া প্রতিনিধি : বগুড়ায় পৃথক ঘটনায় ৩ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেছে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ি-রানীরহাট সড়কের পাশে ক্ষত বিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা শেরপুর পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মিজানুর রহমান জানান, নিহত খোকন মিয়া (৪৮) সিরাজগঞ্জ রায়গঞ্জের উপজেলার সুবর্নগাতিগ্রামের বেলাল হোসেনের পুত্র। সংবাদ প্রদানের পর রায়গঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এছাড়া, বগুড়ার শাজাহানপুর উপজেলার সোনারপাড়া গ্রামের আব্দুল মোমিন (২৫) ও মোজাহিদুর রহমান দুখু (৩৩) দুইজন এক সাথে পাশের কাহালু উপজেলায় ধর্মসভায় অংশ নিতে সন্ধ্যায় বেড়িয়ে পড়ে।

পথিমধ্যে একদল দুর্বৃত্ত তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নগদ টাকা হাতিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দুখুকে মৃত ঘোষনা করে। নিহত দুখু শাজাহানুপুর উপজেলার সোনারপাড়া গ্রামের মৃত বেলাল উদ্দিনের পুত্র। আহত মোমিন চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে বগুড়ার সোনাতলা উপজেলার ছিচারপাড়া গ্রামের পাশ থেকে এক অজ্ঞাতনামা (৩৩) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে ছিল হাফ সোয়েটার, ফুলহাতা শার্ট ও লুঙ্গি।

বগুড়ার সোনাতলা থানার অফিসার ইনচার্জ সেলিম হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় লোকমুখে সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি।

(এএসবি/এএস/জানুয়ারি ২৯, ২০১৫)