পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে দুর্বৃত্তরা প্রতিপক্ষের বাড়িতে হামলা ও লুট-পাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের কুমারখালীতে বিবাদমান একটি জমি নিয়ে শুক্রবার  প্রতিপক্ষের মোশারেফ হোসেন শেখের  বাড়িতে  দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাংচুর ও লুট-পাট করা হয়।

এ হামলায় ক্ষতিগ্রস্ত মোশারেফ হোসেনের পুত্র আক্রাম আলী শেখ (৪২) জানান, তাদের সাথে এ জমি নিয়ে স্থানীয় বাহার শেখ ও কেরামত শেখদের সাথে আদালতে মামলা চলছে। কিন্তু মামলায় আমাদের পক্ষে আদালত রায় দিলেও স্থানীয় শীর্ষ সন্ত্রাসী নজরুল সর্দারের নেতৃত্বে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ৬০/৭০ জনের একটি সশস্ত্র দল দা, বল্লম, লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ঘরে হানা দেয় এবং এ সময় ঘরটি সম্পূর্ণ ভেঙ্গে ঘরে থাকা প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয়। এ ঘটনায় পিরোজপুর জেলা সহকারী পুলিশ সুপার মো. আশ্রাব আলী ও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটানাস্থল পরিদর্শন করেন।

ওসি খন্দকার মো. মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনার সাথে অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। স্থানীয় ২নং কুমরখালী ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক মো. লায়েক মোল্লা জানান, বুইচাকাঠীর যুবলীগ নেতা জসিম হত্যা’র সাথে জড়িতরা এ ঘটনাটি ঘটিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে এখন অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বলে থানা সুত্র জানায়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

(এসএ/এএস/জানুয়ারি ৩০, ২০১৫)