বগুড়া প্রতিনিধি : বগুড়ায় গাবতলী উপজেলার দূর্গাহাটা ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলীর (৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০ টায় থানা পুলিশ গাবতলীর দূর্গাহাটা বাজারের সমাজ উন্নয়ন কর্ম নামের বেসরকারি উন্নয়ন সংস্থার কার্যালয় থেকে তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত মোহাম্মদ আলী ওই সংস্থার নৈশ প্রহরীর চাকুরী করতো।

জানা যায়, বগুড়ার গাবতলীর দূর্গাহাটা বাজারের সমাজ উন্নয়ন কর্ম নামের বেসরকারি উন্নয়ন সংস্থা রয়েছে। সে সংস্থায় নৈশ প্রহরীর চাকুরীরত ছিলেন উপজেলার লালপাড়া গ্রামের মৃত পোকড়া মোল্লার পুত্র মোহাম্মদ আলী। একই সাথে দূর্গাহাটা ইউনিয়ন জাপার যুগ্ম সম্পাদক ছিলেন। শুক্রবার রাতের কোন এক সময় ডাকাতরা ওই বেসরকারি উন্নয়ন সংস্থার প্রধান ফটকের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাতদল কার্যালয়ের আসবাবপত্র তছনছ করে। পুলিশের ধারনা ডাকাতির ঘটনা টের পেলে নৈশ প্রহরীকে হত্যা করে পালিয়ে যায় ডাকাত দল।

বগুড়ার গাবতলী থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহম্মেদ জানান, প্রাথমিক তদন্তে ধারনা করা হচ্ছে ডাকাত দল উন্নয়ন সংস্থায় হানা দিলে নৈশ প্রহরী মোহাম্মদ আলী টের পায়। ডাকাত দল এ কারণে তাকে শ্বাসরোধে হত্যা করে থাকতে পারে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

(এএসবি/এএস/ফেব্রুয়ারি ০৭, ২০১৫)