বগুড়া প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে পেট্রোল বোমা হামলায় অগ্নিদগ্ধ ৪ জনের মধ্যে ট্রাক হেলপার আসিফ (৩৫) চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর রাতে মারা গেছে।

নিহত আসিফ সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার সোনামুখী পাঁচগাছি গ্রামের আব্দুস সাত্তারের পুত্র। এঘটনায় শাজাহানপুর থানা পুলিশ অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে।

জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার সময় বগুড়া নাটোর সড়কের বগুড়ার শাজাহানপুর উপজেলার রুপিহার নামক স্থানে হরতাল অবরোধে সমর্থকরা বগুড়াগামী একটি খালি ট্রাকে পেট্রোল বোমা ছুঁড়ে মারে। এতে হেলপার আসিফ (৩৫), বগুড়া সদরের চালক গোলাম মোস্তফা (৪০), নাটোরের সিংড়া উপজেলার চকনওগাঁর খয়বর আলীর পুত্র ব্যবসায়ী আব্দুল আজিজ (৩৫) ও সিংড়া উপজেলার জাহাঙ্গীর আলম (৩৩) আগুনে দগ্ধ হয়।

শাজাহানপুর থানা পুলিশ ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত ৩টায় আসিফ মারা যায়। লাশ হাসপাতাল মর্গে রয়েছে। অপর ৩ জন চিকিৎসাধীন রয়েছে।বগুড়ার শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান জানান, খালি ট্রাক নিয়ে বগুড়ায় আসার সময় পেট্রোল বোমায় ট্রাকে আগুন লেগে যায়। এতে ৪জন অগ্নিদগ্ধ হয় এবং ট্রাকের হেলপার ভোরের দিকে মারা যায়। পেট্রোল বোমা ছুঁড়ে মারা ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যকে ৪ আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

(এএসবি/এটিআর/ফেব্রুয়ারি ০৮, ২০১৫)