বগুড়া প্রতিনিধি : বগুড়ায় শাজাহানপুর উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রঞ্জু মিয়াকে (৩০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার বগুড়ার শাজাহানপুর ফুলতলা এলাকায় যুবলীগ নেতা রঞ্জু মিয়াকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়।

স্থানীয়রা রঞ্জুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রঞ্জু ওই এলাকার মৃত শুকুর আলী খোকার পুত্র।

জানা যায়, বগুড়া জেলা যুবলীগের সদস্য নিহত মজনু মিয়ার ছোট ভাই রঞ্জু মিয়াও যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। কয়েক বছর আগে ফুলতলা এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শাহীনকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। এর পর ওই এলাকার আরেক তালিকাভুক্ত সন্ত্রাসী যুবলীগ নেতা মজনু মিয়া ও তার ভাগিনা নাহিদ খুন হন। এসব পৃথক খুনের ঘটনার মধ্যে শাহীন হত্যা মামলার আসামী ছিল সর্বশেষ খুন হওয়া রঞ্জু মিয়া।

বিকাল সাড়ে ৪টার সময় শাজাহানপুর উপজেলার ফুলতলাস্থ বাড়ির সামনে দাঁড়িয়ে থাকাকালে দুর্বৃত্তরা রঞ্জুকে এলোপাথারি কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে রঞ্জু মারা যায়। বগুড়ার শাজাহানপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী ইমাম ইনোকী জানান, রঞ্জু মিয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

বগুড়ার শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান জানান, নিহত রঞ্জু হত্যা মামলার আসামী ছিল। তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

(এএসবি/এটিআর/ফেব্রুয়ারি ০৮, ২০১৫)