বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর ও কাহালুতে রাতে ট্রাকে অগ্নি সংযোগ করেছে দূর্বৃত্তরা।

শাজাহানপুর উপজেলায় এবার কার্টন বোঝাই চলন্ত ট্রাকে আগুন ধরিয়ে দিয়েছে দূর্বৃত্তরা। আজ সোমবার রাত পৌনে ৮টার দিকে নাটোর মহাসড়কের বয়রাদিঘী নামক স্থানে এই ঘটনা ঘটে। এতে হতাহতের ঘটনা ঘটেনি।  তবে ট্রাকের কেবিন পুড়ে গেছে। ট্রাকটি নাটোর  থেকে বগুড়া  আসছিল।

ঘটনাস্থল পরিদর্শনকারী শাজাহানপুর থানার সেকেন্ড অফিসার এসআই এনায়েত জানান, নাটোর জেলা থেকে কার্টন বোঝাই ট্রাকটি বগুড়া মুখে আসছিল। পথিমধ্যে মহাসড়কের বয়রাদিঘী নামক স্থানে দূর্বৃত্তরা ট্রাকে পেট্রোল দিয়ে অগ্নি সংযোগ করে। চালক ট্রাকটি দ্রুত সাইড করে নেমে পড়ে। এতে কেউ হতাহত হয়নি।

অপরদিকে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের কাহালুর পাগলাপীর এলাকার বগুড়া গামী ধানের গুঁড়া বোঝাই একটি ট্রাকে দূর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। টের পেয়ে ট্রাকের চালক ও হেলপার দ্রুত ট্রাক থেকে নামিয়ে যায়।

পেট্রোল বোমা নিক্ষেপের পর ট্রাকে থাকা ধানের গুঁড়ায় আগুন লাগে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে কাহালু থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিভিয়ে ফেলে।
পরে ঘটনাস্থালে ফায়ার সার্ভিসের লোকজন আসে।

কাহালু থানার এস আই নুরুল ইসলাম জানান, ট্রাকে দৃর্বত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থালে গিয়ে স্থানীয় লোকজনের সহতায় ট্রাকের আগুন নিভিয়ে পেলে। তবে কেউ আহত হয়নি।

(এএসবি/এসসি/জানুয়ারি০৯,২০১৫)