স্টাফ রিপোর্টার : আইএফআইসি ব্যাংক ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ন্যাশনাল ইনস্টিটিউট অফ বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির সঙ্গে একটি সমঝোতা স্বারক স্বাক্ষর করেছে।

আগুনে দগ্ধ অসহায় মানুষকে আধুনিক প্রযুক্তি-নির্ভর চিকিৎসা সেবা প্রদানের অবকাঠামো তৈরির জন্য প্রায় সোয়া ২ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক সরঞ্জমাদি সজ্জিত ৩৬ শয্যার একটি পূর্ণাঙ্গ হাই ডিপেন্ডেসি ইউনিট (এইচডিইউ) প্রতিষ্ঠার জন্য এই স্মারক সঈ করে।

বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংক সম্মেলনকক্ষে সম্মানিত গভর্নর ড. আতিউর রহমানের উপস্থিতিতে এক অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শাহ এ সারওয়ার এবং ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ন্যাশনাল ইনস্টিটিউট অফ বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির প্রকল্প পরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস.কে.সুর চৌধুরী, ন্যাশনাল ইনস্টিটিউট অফ বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির উপদেষ্টা অধ্যাপক ডা. সামন্তলাল সেন, আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (সিএফও) এস.এম আব্দুল হামিদ, এসইভিপি ও হেড অফ বিজনেস শাহ মো. মঈনউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

(ওএস/এটিআর/ফেব্রুয়ারি ১২, ২০১৫)