পবিপ্রবি প্রতিনিধি : বিশ্ব ভালোবাসা দিবসে ‌‘দ্য ভ্যালেন্টাইন্স ইভিনিং’ এ মাতলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সৃজনশীল সামাজিক সাংস্কৃতিক সংগঠন “রংধনুর” সদস্যরা।

শনিবার বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের কেন্দ্রীয় মাঠের জামরুল তলায় আয়োজিত এক অনুষ্ঠানে ভালবাসার বিভিন্ন ইভেন্টে হৈ হুল্লোড়ে মেতে ওঠেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড এ কে এম মোস্তফা আনোয়ার, ড মো. আহসানুর রেজা, ডা মিল্টন তালুকদার, ডা মো. জাহাঙ্গীর আলম, প্রদীপ কুমার সরকার, মো. এনায়েট কবীর, বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বৃন্দ, ছাত্রলীগের সভাপতি মো. সাব্বির হোসেন, বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, রংধনুর প্রতিষ্ঠাকালীন সদস্য বৃন্দ, সাংবাদিক বৃন্দ, বিভিন্ন সেমিস্টারের ছাত্র-ছাত্রী বৃন্দ সহ প্রমুখ।

ড এ কে এম মোস্তফা আনোয়ার বলেন, ‘এতো অল্প সময়ে এই বিশেষ দিনে এতো সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করায় রংধনুকে ধন্যাবাদ জানাই।’

ডা মিল্টন তালুকদার বলেন, ‘আজকের এই প্রোগ্রাম খুবই সুন্দর হয়েছে, গোছালো একটি অনুষ্ঠান আয়োজনের জন্য সকলকে বিশেষ ধন্যবাদ জানাই।’

ড মো. আহসানুর রেজা বলেন, ‘আজকের এই দিনে ভালবাসা সবার জীবনে সফলতা বয়ে আনুক এই কামনা করি।’

(ওএস/এটিআর/ফেব্রুয়ারি ১৪, ২০১৫)