শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলা ভূমি অফিসে কেরোসিন ঢেলে আগুন দেবার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।  রবিবার রাত পৌনে ১ টায় শেরপুর শহরের দক্ষিণসাহাপাড়ায় অবস্থিত উপজেলা ভুমি অফিসে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি ককটেল ও ১টি কেরোসিন ভর্তি প্লাষ্টিক বোতল উদ্ধার করেছে।

জানা গেছে, রবিবার রাত পৌনে ১টার দিকে উপজেলা ভুমি অফিসের দক্ষিণপার্শ্বের কাঠের জানালায় কেরোসিন ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা। এসময় স্থানীয়রা টের পেয়ে অফিসের ভিতরে থাকা কর্মচারী জাহাঙ্গীরকে ডেকে তুলে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩টি ককটেল ও ১টি কেরোসিন ভর্তি প্লাষ্টিকের বোতল উদ্ধার করে। আগুনে দক্ষিণের জানালার কিছু অংশ পুড়ে যায়। পরে সোমবার সকালে তা কাঠ দিয়ে মেরামত করা হয়।
শেরপুর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) মো: ফিরুজুল ইসলাম জানান, নাশকতার উদ্দেশ্যে নয়, ভীতি সৃষ্টির কারনেই এই ঘটনা ঘটানো হয়েছে। তবে স্থানীয়দের চেষ্টায় আগুনে কোন ক্ষয়ক্ষতি হয়নি। এ ব্যাপারে শেরপুর থানায় সাধারন ডায়েরী করা হয়েছে বলে তিনি জানান।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।
(এনএএম/পিবি/ফেব্রুয়ারি ১৬,২০১৫)