বগুড়া প্রতিনিধি : বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের মধ্য তেজপাড়া গ্রামে ছ-মিল শ্রমিক শামিম (২৫) এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাপাতালের মর্গে প্রেরণ করেছে। শামীমকে পিটিয়ে হত্যার অভিযোগ করে তার পিতা আব্দুল কুদ্দুস বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

জানা যায়, গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের মধ্য তেজপাড়া গ্রামে আলতাফ হোসেন ও আলফাজ হোসেন তাদের বাড়ীর বাহিরে রোপনকৃত ড্রাগন ফলের চারা প্রায়ই চুরি হয়ে যেত। চুরি রোধে তারা পাহারা বসায়। গত ১৪ ফেব্রুয়ারী রাত ৯টায় চুরির অভিযোগে প্রতিবেশি আব্দুস কুদ্দুসের ছেলে ছ-মিল শ্রমিক শামিমকে মারপিট করে। মারপিটের পর রাতেই শামিমের অভিভাবকদের কাছে ছেড়ে দেয়। পরদিন রোববার শামিম ছ-মিলে কাজশেষে রাতে ঘুমিয়ে পড়লে ভোর রাতে সে মারা যায়। খবর পেয়ে থানা পুলিশ শামীমের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
বগুড়ার গাবতলী থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দীন আহম্মেদ জানান, গত কয়েকদিন পুর্বে শামিমকে গাছ চুরির অপরাধে মারপিট করে প্রতিবেশীরা। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারন বলা সম্ভব। শামীমকে হত্যার অভিযোগে এনে তার পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।
(এএসবি/পিবি/ফেব্রুয়ারি ১৬,২০১৬)