কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : মাহফিলে যাওয়ার পথে ট্রলার ডুবিতে নিখোঁজ কিশোর মুসা মৃধার (১২) লাশ বঙ্গোপসাগরের আশারচর সংলগ্ন সাগর মোহনা থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে স্থানীয়রা মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দিলে তালতলী থানা পুলিশ লাশ উদ্ধার করে। নিহত মুসা পটুয়াখালীর কলাপাড়ার মনষাতলী গ্রামের বারেক মৃধার ছেলে। বুধবার তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত শুক্রবার ১৩ ফেব্রুয়ারি দুপুরে কলাপাড়ার মহীপুর থেকে ট্রলার যোগে চলাভাঙ্গা দরবার শরীফের বার্ষিক ওয়াজ মাহফিলে যাওয়ার পথে তালতলী উপজেলার তেতুঁল বাড়িয়া নামকস্থানে পায়রা নদের মোহনায় এফকি খাদিজা ট্রলার ডুবির ঘটনায় স্রোতের টানে ভেসে যায় মুসার মৃতদেহ। ওই সময় সাতজনের মৃতদেহ উদ্ধার করলেও নিখোঁজ থাকে মুসা। মঙ্গলবার রাতে মুসার মৃতদেহ উদ্ধার হওয়ায় ট্রলার ডুবিতে এ নিয়ে কলাপাড়ার আটজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তালতলী থানার ওসি বাবুল আখতার এ লাশ উদ্ধারের কথা স্বীকার করেছেন।

এদিকে ট্রলার ডুবির ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্যরা মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন ও ট্রলার ডুবির কারন অনুসন্ধান শুরু করেছেন বলে জানান তদন্ত কমিটির সদস্য ও তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী তোফায়েল আহম্মেদ সাংবাদিকদের জানান।

(এমকেআর/এএস/ফেব্রুয়ারি ১৮, ২০১৫)