লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইল শহরের মোস্তারী কমপ্লেক্সের মালিক ও তার বোন তারই মার্কেটের এক ভাড়াটিয়াকে ফকিরের (তান্ত্রিক) কথামত চোর সাবস্ত্য করেছে এবং মার্কেটের একটি দোকানে আটকিয়ে বেদম প্রহার করেছে। খবর পেয়ে সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে।

নড়াইল শহরের রূপগঞ্জ এলাকায় মোস্তারী কমপ্লেক্সের মালিক সোহেল মোস্তারী জানান, ১মে সন্ধ্যার দিকে কমপ্লেক্সের দোতলার বারান্দায় তারই মার্কেটের চা কর্ণারের মালিক মো. রেজাউল (৩২)সহ কয়েকজন মিলে একসাথে চা পান করেন। এ সময় টেবিলের ওপর রাখা ৯৭ হাজার টাকা লাপাত্তা হয়ে যায়। কালিয়া উপজেলার নড়াগাতি এলাকার এক ফকির(তান্ত্রিকের নাম বলেন নি) বলেছেন এ টাকা রেজাউল নিয়েছে। ফকিরের কথামত রেজাউলকে চাল ও কলা পড়া খাইয়ে তাকে দোষী প্রমান করা হয়েছে।

এ অর্থ আদায় করতে শুক্রবার বিকেলে কমপ্লেক্সের দোতলায় সোহেল, তার বোন রানী মোস্তারী (৩২) ও কয়েকজন রেজাউলকে অকথ্য গালিগালাজ ও বেদম মারধর করে এবং একটি বদ্ধ দোকানের মধ্যে প্রায় এক ঘন্টা আটকিয়ে রাখে। খবর পেয়ে স্থানীয় লোকজন ও সদর থানার এস আই আমির ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে।

মোস্তারী কমপ্লেক্সের চা কর্ণারের মালিক মো. রেজাউল নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করে জানান, আমাকে দোষী সাবস্ত্য ও মারধর করার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
সদর থানার ওসি তৈমুর ইলি জানান, বিজ্ঞানের যুগে ফকিরের কথামত কাওকে দোষী প্রমানিত করা সম্পূর্ণ অযৌক্তিক।
(আরএম/এএস/মে ১০, ২০১৪)