কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাহিত্য বিকাশ পরিষদ ১৪ বৎসর পূর্তিতে ও উদীচী শিল্পীগোষ্ঠীর যৌথ উদ্যোগে শুক্রবার দিনব্যাপি বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। জেলা ও উপজেলার কবি, সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিদেরকে নিয়ে মির্জাপুর বাজার সংলগ্ন ব্রহ্মপুত্র নদের চরে একটি তাল বাগানে আনন্দঘন পরিবেশে আয়োজিত এ অনুষ্ঠানে আলোচনা সভা, সংবর্ধনা প্রদান, ছড়াপাঠ, কবিতা আবৃত্তি, সঙ্গীতানুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন বিআরটি এর সাবেক মহাপরিচালক ইঞ্জিনিয়ার এমএ মান্নান।

সংগঠনের সভাপতি কবি সোলায়মান কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খান, অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির রব্বানী, ওসি তদন্ত মো. শামছুদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা আ. আজিজ আকন্দ, বিশিষ্ট ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান, জেলা উদীচীর সহ সভাপতি আবদুল ওয়াহাব। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক তরিকুল হাসান শাহীন।
এ সময় প্রবীন কবি ও প্রাবন্ধিক আব্দুল হান্নান, তারুণ্যের প্রত্যয়ে উজ্জীবিত কবি আসিফুজ্জামান খন্দকারকে সম্মাননা প্রদান করা হয়।
(পিকেএস/পিবি/ফেব্রুয়ারি ২৮,২০১৫)