শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : শ্রীমঙ্গলে একটি মন্দিরে হামলা চালিয়ে সেখানে স্থাপিত শিবমূর্তি ভেঙে ফেলা হয়েছে। শিব মূর্তির বিভিন্ন অংশ ভাঙা এবং শিব মূর্তিকে মন্দির থেকে বাইরে ফেলে দেয়া হয়েছে। শনিবার  দিবাগত রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানায়। আলীশারকুল বড়পালায় অবস্থিত শ্রীশ্রী মঙ্গল চন্ডী মন্দির সংলগ্ন মহাদেব মন্দিরে এই ঘটনা ঘটেছে।

জানা যায়, এখানে শ্রীশ্রী মঙ্গল চন্ডী মন্দিরের সাথে মহাদেবের মন্দির, ভৈরবের মন্দির, রাঁধাগবিন্দ মন্দির, কালী মন্দিরসহ মোট ৫টি ভবন নিয়ে একটি মন্দির কমপ্লেক্স গঠিত। এই মন্দির কমপ্লেক্সের মধ্যে অবস্থিত শিবমন্দিরে হামলা চালিয়ে প্রতিষ্ঠিত শিবমূর্তিটি ভেঙে ফেলা হয়েছে।
ভূনবীর পূজা উদযাপন পরিষদের সম্পাদক অখিল দাস বলেন, পার্শ্ববর্তী বাড়ির রঞ্জিত দাস তাকে বলেছেন রাত ৩/৪টার দিকে তিনি কয়েকজন মানুষের আনাগোনার শব্দ শুনতে পান। সকালে মন্দিরে গিয়ে দেখেন এই অবস্থা।
স্থানীয় ইউপি সদস্য বেলাল আহমেদ বলেন, এই এলাকার দীর্ঘদিনের সম্প্রতি নষ্ট করার জন্য কেউ এটা উদ্দেশ্যমূলকভাবে করে থাকতে পারে। যে কোনো মূল্য আমরা সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষা করবো। ইতোমধ্যে এসআই শফিক এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।
(টিভি/পিবি/ফেব্রুয়ারি ২৮,২০১৫)