গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলার শাঁখচূড়া উচ্চ বিদ্যালয়ের একজন অবসরপ্রাপ্ত  শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়েছে।

সোমবার বিদ্যালয় মাঠে ম্যানেজিং কমিটি, শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষক সিরাজুল ইসলামকে এ সম্মাননা প্রদান করা হয়। শাঁখচূড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুছ সাত্তার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদায়ী শিক্ষকের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির কো-অপ্ট সদস্য আখতার-উ-জ্জামানের সভাপতিত্বে সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ম্যানেজিং কমিটির দাতা সদস্য মোঃ জমসেদ আলী, অভিভাবক সদস্য মোঃ আব্দুল হাদি, মোঃ কবির হোসেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ নাজমুল হাসান, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জরিনা আক্তার প্রমূখ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহিরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক হুমায়ুন কবীর, সাবেক প্রধান শিক্ষক মোঃ আখতার হোসাইন ও বিদায়ী শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম। দিনব্যাপি অনুষ্ঠানমালা উপস্থাপনা করেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ইউনুছ আলী ও শাহ্ আকবর হোসাইন।
(আরআইকে/পিবি/মার্চ ০২,২০১৫)