মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার বাঁশকোঠা এলাকায় সড়কে ডাকাতির সময় তিন ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী । এ সময় তাদের ব্যবহৃত একটি মটরসাইকেল ভাংচুর করেছে বিক্ষুব্ধ জনতা।  মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

মাগুরা সদর থানার এসআই মিলন হোসেন জানান রাত ১০টার দিকে বাঁশকোঠা এলাকায় একটি মাঠের মধ্যে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে কয়েকজন গ্রামবাসীর কাছ থেকে মোবাইল, টাকা-পয়সা ছিনিয়ে নেয় আল আমিন (২০), সাব্বির হোসেন (২২) ও উজ্জ্বল হোসেন (২১) নামে তিন যুবক। তাদের তিনজনেরই বাড়ি শহরতলির নান্দুয়ালী এলাকায়। এ সময় আক্রান্তদের ডাক চিৎকারে এলাকার মানুষ বেরিয়ে আসে। চারদিক থেকে ঘিরে ধরে গ্রামবাসী তাদের ধরে গণ ধোলাই দেয়। পরে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে আহত অবস্থায় ওই তিন যুবককে উদ্ধার করে। তাদেরকে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাঁশকোঠা এলাকার মধু বিশ্বাস জানান, বেশ কিছুদিন ধরে একটি সংঘবদ্ধ ডাকাতদল মাগুরা-টেংগাখালি সড়কের বিভিন্নস্থানে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ডাকাতি, মটর সাইকেল ছিনতাইসহ নানা রকম অবৈধ কর্মকান্ড করে আসছে। এ সড়কে ইতিপূর্বে চালককে হত্যা করে মটর সাইকেল ছিনতাইয়ের মত ঘটনাও ঘটেছে বলে তিনি জানান।

(ডিসি/পিবি/মার্চ ০৪,২০১৫)