ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে আন্তজেলা ডাকাত দলের সর্দারসহ তিন সহযোগী ডাকাত গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম ও বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার ভোররাতে জেলার রাজাপুর ও কাঁঠালিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় তাদের। গ্রেপ্তারকৃত ডাকাতরা হলেন- মহিদুল ইসলাম, সৈয়দ রিপন ও মো. জলিল হাওলাদার।

ঝালকাঠি পুলিশ সুপার মো. মজিদ আলী জানায়, আন্তজেলা একটি ডাকাত চক্র বিভিন্ন সময় জেলায় বেশ কয়েকটি ডাকাতি সংঘঠিত করেছে। সম্প্রতি কাঁঠালিয়ায় একটি ডাকাতির সূত্র ধরে মোবাইল কল লিষ্টের ভিত্তিতে এক ডাকাতকে আটক করে পুলিশ। তাকে নিয়ে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই ডাকাতদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা ঝালকাঠিসহ পার্শ্ববর্তী জেলায় কয়েক ডজন ডাকাতির সাথে সম্পৃক্ত বলে পুলিশের কাছে স্বীকার করেছে বলে পুলিশ সুপার আরো জানিয়েছে।

আজ বেলা ৩টায় ঝালকাঠি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের মিডিয়ার সামনে হাজির করা হয়।এ ঘটনায় ওসি মুনীর উল গীয়াসসহ অভিযানে অংশগ্রহণকারী পুলিশ টিমকে ঝালকাঠি পুলিশ সুপার মো. মজিদ আলী আনুষ্ঠানিক প্রেস ব্রিফিং এর মাধ্যমে পুরস্কৃত করেছেন।

(এএম/এএস/মার্চ ০৫, ২০১৫)