শেরপুর প্রতিনিধি : ‘নারীর ক্ষমতায়ন মানবতার উন্নয়ন’-শ্লোগানে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শেরপুরে ৬ মার্চ শুক্রবার মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। শেরপুর জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর শহরের রঘুনাথ বাজার থানা মোড়ে আধা ঘন্টাব্যাপী এ মানববন্ধনের আয়োজন করে।

এতে সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, নারী সংগঠনের নেতৃবৃন্দ, ব্র্যাক, ওয়ার্ল্ড ভিশন এডিপি সহ বিভিন্ন এনজিও এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। মানববন্ধনে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. হানিফ উদ্দিন, পৌর প্যানেল মেয়র কাজী মতিউর রহমান মতি, জাতীয় মহিলা সংস্থার জেলা চেয়ারম্যান শামসুন্নাহার কামাল, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলখোশ জাহান প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে, ঝিনাইগাতী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সামনের রাস্তায়ও এদিন সকালে একই প্রতিপাদ্য নিয়ে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, ইউএনও মোহাম্মদ মোজাম্মেল হক, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম মক্কু, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম প্রমুখ অংশগ্রহণ করেন।

(এইচবি/এএস/মার্চ ০৬, ২০১৫)