টাঙ্গাইল প্রতিনিধি :  টাঙ্গাইল পৌরসভার নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন দেওলায় স্ত্রীর হাতে ইসরাফিল (৩৭) নামের এক ব্যাবসায়ী খুন ও কালিহাতী উপজেলার বিলবর্নী গ্রাম থেকে হাত বাধা অবস্থায় সুলাইমান (২৮) নামের এক ব্যাক্তির ঝুলান্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ইসরাফিল সখিপুর উপজেলার বাঘেরবাড়ি গ্রামের আ.খালেকের ছেলে ও সুলাইমান কালিহাতী উপজেলার বিলবর্নী গ্রামের হযরত আলীর ছেলে।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মাহবুবুল হক ও স্থানীয়রা জানান, উপজেলার বিলবর্নী গ্রামের আ.খালেকের ছেলে সুলাইমান তার স্ত্রী লিজাকে সাথে নিয়ে রবিবার রাতে ঘুমিয়ে পড়ে। রাতের কোন এক সময় সুলাইমানের সৎমা হাসনা বেগম(৪০) তার শারীরিক অবস্থা খারাপের কথা বলে লিজাকে তার ঘরে নিয়ে ঘুমায়। রবিবার সকালে হাত বাধা ও ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় সুলাইমানের লাশ উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
অপর দিকে, টাঙ্গাইল পৌরসভার নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন দেউলায় স্ত্রীর হাতে ইসরাফিল (৩৭) নামের এক ব্যাবসায়ী খুন হয়েছে।
স্থানীয়রা জানান,ইসরাফিল প্রায় এক বছর আগে মালয়েশিয়া থেকে দেশে এসে স্ত্রী শাহানাজ ও এক মাত্র মেয়েকে নিয়ে দেউলায় একটি বাসায় ভাড়া থাকত। শনিবার রাতে ইসরাফিল তার গ্রামের বাড়িতে ফোন করে জানায় সে বাড়ি আসবে।তার দুই ঘন্টা পর তার ভায়রা ফোন করে জানায়, ইসরাফিল আত্মহত্যা করেছে।এর পর থেকে তার স্ত্রী শাহানাজ পলাতক রয়েছে। রবিবার এরিপোর্ট লেখা পযর্ন্ত তার লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।
(পিকেপি/পিবি/মার্চ ০৯,২০১৫)