রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে এক সন্তানের জননী (২৫) ও তার প্রেমিক রাসেল হোসেন (৩০) কে পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

সোমবার সকালে শহরের আব্বাস আলী সড়কের নুপুর আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করা হয়। দুপুরে গৃহবধূকে থানা থেকে তার স্বামী মুচলেকা দিয়ে ছাড়িয়ে নিলেও রাসেল পুলিশ হেফাজতে রয়েছে। এঘটনায় হায়দরগঞ্জ বাজারে তোলপাড় চলছে।
আটক গৃহবধু ফাহিমা রায়পুর পৌরসভার ৬নং ওয়ার্ড আড্ডা বাড়ীর ফল আড়তের শ্রমিক মোঃ হুমাযুনের স্ত্রী ও বখাটে রাসেল চর আবাবিল ইউনিয়নের হায়দরগঞ্জ গ্রামের ইসমাইলের ছেলে।
পুলিশ জানান, দীর্ঘ দিন ধরে স্বামীর অগোচরে গৃহবধূ ফাহিমা আক্তার একই গ্রামের প্রেমিক রাসেলের সাথে পরকীয়া করে আসছিল। রবিবার রাতে শিশু সন্তানকে ফেলে স্বামীকে ছেড়ে গৃহবধু ফাহিমা ও বখাটে প্রেমিক রাসেল রায়পুর শহরের নুপুর হোটেলে রাত যাপন করে। গোপন সংবাদ পেয়ে উভয়কে সোমবার সকালে হোটেল থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। মুচলেকা দিয়ে হুমায়ুন তার স্ত্রীকে ছাড়িয়ে নিলেও রাসেলের অভিভাবক না আসায় সে পুলিশ হেফাজতে রয়েছে।
রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ মহসিন জানান, মুচলেকা দিয়ে গৃহবধূকে তার স্বামী নিয়ে যান। কিন্তু রাসেলের অভিভাবক না আসায় সে পুলিশের হেফাজতে থাকবে।

(পিকেআর/পিবি/মার্চ ০৯,২০১৫)