বিনোদন ডেস্ক : ঢালিউডের অন্যতম রূপসী এবং জনপ্রিয় তারকা অভিনেত্রী। যার এক ঝলকেই কয়েকগুন বেড়ে যায় আপনার হৃদস্পন্দন সেই প্রিয়দর্শিনী অভিনেত্রী অপু বিশ্বাস বিয়ে করে ফেলেছেন! এমন খবরে মুখরিত ছিল পুরো ঢালিউড পাড়া।

আর কেনই বা হবে মাঝে যেন পুরই হাওয়া হয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী বড়পর্দা তো নয়-ই ছোটপর্দাতেও যেন তার দেখা নেই। তবে তার বিয়ের খবরে অনেকের মনে সুচ ফুটলেও ভক্তদের অবাক করে দিয়ে দীর্ঘ বিরতির পর একেবারে নতুনরূপে হাজির হলেন তিনি। তবে বিয়ে তো একদিন করতেই হবে আর তাই সম্প্রতি বিয়ে এবং মনের মতো বর নিয়ে সংবাদ মাধ্যমের সাথে খোলাখুলি কথা বলেন এই অভিনেত্রী।

বিয়ে করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এমন খবরে ভক্তমনে ক্ষোভের সৃষ্টি হয়। দীর্ঘ বিরতি দেখে সিনেমা সমালোচকরা এক প্রকার ধরেই বসেছিলেন চলচ্চিত্র জগতে তার ক্যারিয়ারের বাজতে শুরু করেছে সমাপ্তির ঘণ্টা। বিয়ে প্রসঙ্গে অপুর স্পষ্ট জবাব, “আমি বিয়ে করিনি। আর এখন বিয়ে করার সম্ভাবনাও নেই। কারণ, আমি আবার নতুন করে কাজে ফিরেছি।”

প্রত্যেক মেয়েরই একজন স্বপ্ন পুরুষ রয়েছে। তবে এই অভিনেত্রীর সপ্নের পুরুষটি কেমন? নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে অপু কেমন জীবনসঙ্গী চান। তবে জানুন অপুর মুখ থেকেই, আমার বরকে অবশ্যই সুন্দর হতে হবে। তাকে অবশ্যই অনেক সুন্দর মনের অধিকারী এবং উচ্চতার দিক থেকে লম্বা হতে হবে। খুব বেশি রোমান্টিক না হলেও চলবে। তবে এখানে আমার একটি শর্ত আছে। সে আমাকে ভালোবাসবে ঠিকই, কিন্তু তা বারবার মুখে না বলে আমাকে বুঝিয়ে দেবে। মানে আমি চাই, সে আমার প্রতি অনেক যত্নশীল হবে যা আমি বুঝব ঠিকই কিন্তু প্রকাশ করব না।’

বর্তমানে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজা হ্যান্ডসাম’, ‘ভালোবাসা ২০১৪’, ‘সালাম মালয়েশিয়া’, ‘হিটম্যান’, ‘মিশন লন্ডন’সহ বেশ কয়েকটি নতুন সিনেমার কাজ রয়েছে অপু বিশ্বাসের হাতে। সিনেমা গুলোতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব খান। প্রসঙ্গত, প্রায় দেড় বছর চলচ্চিত্রের কাজ থেকে দূরে সরে ছিলেন অপু বিশ্বাস। এখন আবার পুরোদমে কাজ শুরু করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

চলচ্চিত্র থেকে দূরে থাকার পেছনের কারণ সম্পর্কে অপুর ভাষ্য ছিল এরকম, অনেক কম বয়সে আমি চলচ্চিত্রে কাজ শুরু করি। তাই পরিবারকে সময় দিতে পারিনি। বছরের পর বছর টানা কাজ করার পর চিন্তা করলাম, এখন তাঁদের একটু সময় দিই। এ ছাড়া আমি কিছুটা মুটিয়েও গিয়েছিলাম। এর পরও আমাকে গ্রহণ করেছেন আমার দর্শকেরা। ভাবলাম, তাঁদের ঠকানো ঠিক হচ্ছে না। তাই ওজন কমানোর সিদ্ধান্ত নিলাম। নিয়মিত শরীরচর্চার মাধ্যমে শরীরের ওজন কমিয়েছি। নিজেকে আরও আকর্ষণীয় করে তুলেছি। এ ছাড়া গুলশানের নিকেতনে আমি নিজের একটি জিম খুলেছি। এখন থেকে বছরে ছয়টির বেশি সিনেমাতে কাজ করব না বলে ঠিক করেছি।

(ওএস/এটি/মে ১১, ২০১৪)