পটুয়াখালী প্রতিনিধি : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ এবং শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। আমরা ভোটের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই। শেখ হাসিনার দক্ষিণাঞ্চলের প্রতি দৃষ্টি রয়েছে। এখানে বাংলাদেশের তৃতীয় সামুদ্রিক বন্দর পায়রা, তাপ বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের কাজ চলছে।

রবিবার বিকাল সাড়ে ৫টায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্যের প্রতিবাদে পটুয়াখালীর শহীদ আলাউদ্দিন শিশুপার্কে জেলা ১৪ দল আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নতির জন্য ক্ষমতার ধারাবাহিকতা প্রয়োজন। যেসব দেশে ক্ষমতার ধারাবাহিতা ছিল তারা আজ আত্মনির্ভরশীল।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া সাংবাদিক সম্মেলন করে নির্বাচনের কথা বলেছেন। নির্বাচন অবশ্যই হবে তবে ২০১৯ সালের আগে নির্বাচন হবেনা। এ জন্য খালেদা জিয়াকে আরো ৪ বছর অপেক্ষা করতে হবে।

নাসিম আরো বলেন, জামায়াত এবং যুদ্ধাপরাধীদের রক্ষায় বিএনপি রাজনীতি করছে। তাদের আন্দোলনে জনগণের সাড়া নেই। তারা পেট্রোল বোমা ও চোরাগোপ্তা হামলা করে সাধারণ মানুষ মারছে।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শাহজাহান মিয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, জাসদের সাধারণ সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত প্রমুখ।

(ওএস/এটিআর/মার্চ ১৫, ২০১৫)