স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর জাকির হোসেন রোডে কালের কণ্ঠের সাংবাদিক মাহতাব হোসেনকে (২৭) চাপাতি দিয়ে কুপিয়েছে ছিনতাইকারীরা।

মাহতাবের সঙ্গে থাকা মোবাইল, মানিব্যাগ ও ভ্রমণব্যাগ কিছুই ছিনিয়ে নিতে না পারায় ছিনতাইকারীরা তার ঘাড়ে, পায়ে এবং পিঠে উপর্যুপরি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়।

সোমবার ভোর পৌনে ৫টার দিকে জাকির হোসেন রোডের ই- ব্লকের জি-২১ বাসার সামনে এ ঘটনা ঘটে।

মাহতাবের দুই বন্ধু কামরুজ্জামান সুমন ও ইফতেখার আলম জানান, নৈশকোচে বাড়ি থেকে ফিরে বাসার গেটে ঢোকার জন্য অপেক্ষা করছিলেন মাহতাব। এ সময় দু’জন ছিনতাইকারী তার ওপর হামলা চালায়।

তারা বলেন, ভোরের দিকে তীব্র চিৎকারে আমাদের ঘুম ভেঙ্গে যায়। দ্রুত পাঁচতলা থেকে নিচে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক চাপাতির আঘাতে জখম হওয়া মাহতাবের ঘাড়ে ও পায়ে দু’টি ব্যান্ডেজ এবং বেশি কিছু সেলাই করেন। মাহতাব এখন আশঙ্কামুক্ত বলেও জানান চিকিৎসক।

দৈনিক কালের কণ্ঠের সহ সম্পাদক হিসেবে কাজ করেন মাহতাব হোসেন। তিনি জাকির হোসেন রোডের ভাড়া বাসার পাঁচতলায় থাকেন। তার বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার রেলস্টেশন এলাকায়।

(ওএস/পিবি/ মার্চ ১৬, ২০১৫)