ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চরচারতলা গ্রামে জমি নিয়ে সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে ফাতেমা বেগম, আজিজুল হক, শামীম মিয়া, আইনাল হক, ফুলজান বিবি, জেসমিন প্রমুখকে আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে চরচারতলা গ্রামের হাকির বাড়ির খালেক মিয়ার নেতৃত্বে ৩০-৩৫ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একই বাড়ির মন্তাজ মিয়ার বাড়িতে আক্রমণ করে। এ সময় মন্তাজ মিয়ার বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ পাওয়া যায়।

মন্তাজ মিয়ার বাড়ির বাসিন্দা আইনাল হক বলেন, ‘সকাল সাড়ে ১০টার দিকে আমরা কিছু বুঝে ওঠার আগেই খালেক মিয়ার নেতৃত্বে ৩০-৩৫ জন লোক অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের ওপর আক্রমণ করে। আমরা প্রশাসনের কাছে এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই।’

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোহাম্মদ সেলিম বলেন, বেলা ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ওএস/এটিআর/মার্চ ১৬, ২০১৫)