স্পোর্টস ডেস্ক : গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লীগ’র উদ্বোধনী খেলায় জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ এসি। রোববার মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় শান্তিনগর এসসিকে ৭-০ গোলে হারিয়েছে পুলিশ এসি।

পুলিশের পক্ষে রানা দাস ৪টি, নয়ন কুমার দে ২টি এবং আনিসুজ্জামান ১টি গোল করেন।

এর আগে খেলার উদ্বোধন করেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোং লি: এর ডাইরেক্টর (পাবলিক রিলেশন) মো: মাহফুজুর রহমান সিদ্দিকী। বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক খাজা রহমতউল­াহ, লীগ কমিটির সম্পাদক কামর“ল ইসলাম কিসমত এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা থেকে বাছাইকৃত ৮০জন খেলোয়াড় নিয়ে এক প্রশিক্ষন কার্যক্রম আজ মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে শুরু হয়। প্রশিক্ষন কার্যক্রম ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জনাব কাজী ওসমান আলী উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন। এ সময়ে ব্যাংকের হেড অব মার্কেটিং জনাব আযম খানও উপস্থিত ছিলেন। আগামী ২৯শে মে ২০১৪ইং পর্যন্ত প্রশিক্ষন ক্যাম্প চলবে।

অন্যদিকে রাশেদ হাসান রনী আজ অবসর গ্রহণ করেছেন। ২০১৩ সালে আম্পায়ারিং পরীক্ষা দিয়ে পাশ করেন। এখন থেকে আম্পায়ার হিসেবে তিনি মাঠে থাকবেন। আরমানিটোলা স্কুলে লেখাপড়া করেছেন এবং এই স্কুলের পক্ষে অনেক টুর্ণামেন্ট খেলেছেন। সে অনুর্ধ্ব ১৬ এএইচএফ কাপ হকি প্রতিযোগিতা ও অনুর্ধ্ব ১৮ আমন্ত্রণ মূলক প্রতিযোগিতা সহ আবাহনী ও মোহামেডান এসসিতে প্রিমিয়ার বিভাগ হকি লীগে অংশগ্রহণ করেছেন।

(ওএস/এস/মে ১১, ২০১৪)