জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের দূর্গাদহ বাজার এলাকায় তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের হামলায় দেলোয়ার হোসেন নামে এক গৃহকর্তা আহত হয়েছেন।

সোমবার রাত তিনটার দিকে ওই এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানায়, রাতে পাঁচ/সাতজনের একদল অস্ত্রধারী ডাকাত দেলোয়ারের বাড়ির দেয়াল টপকিয়ে মূল দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা দেলোয়ার হোসেন, তার স্ত্রী গুলশান আরা ও শিশু সন্তান আবু তালহাকে রশি দিয়ে বেঁধে ফেলে। এ অবস্থায় দেলোয়ার চিৎকার করলে ডাকাতরা দেলোয়ারের মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়। পরে নগদ ১৮ হাজার টাকা ও সাত ভরি স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায়।

এই ঘটনার পর ডাকাত দল দেলোয়ারের প্রতিবেশী বাবুল ও আজাদুলের বাড়িতে হানা দিয়ে একটি মোবাইল সেটসহ দুই ও আড়াই ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর প্রতিবেশীরা দেলোয়ারকে উদ্ধার করে রাতেই জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে দেয়।

এ ব্যাপারে জয়পুরহাট থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খায়রুল ইসলাম জানান, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে দেলোয়ারের স্ত্রীর বড় ভাই ইব্রাহীম হোসেন থানায় বিষয়টি জানিয়েছেন।
(ওএস/পিবি/মার্চ ১৭, ২০১৫)