লক্ষ্মীপুর প্রতিনিধি : নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশের সাধারণ মানুষকে পেট্রোলবোমা দিয়ে পুড়িয়ে মেরে খালেদা জিয়া ক্ষমতায় যেতে চান । তার এ স্বপ্ন কোনো দিনই বাস্তবায়িত হবে না। শীঘ্রই এ হত্যাকাণ্ডের জন্য তার উপযুক্ত বিচার হবে। গরীব-দুঃখী মানুষকে পুড়িয়ে মারার জন্য তার পরিণতি হবে খুবই ভয়াবহ।

বুধবার সকালে লক্ষ্মীপুর-ভোলা নৌ-রুট পরিদর্শন করতে এসে কমলনগর উপজেলার মতিরহাট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত গণ-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহনমন্ত্রী এসব কথা বলেন।

স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ আব্দুল্লা আল-মামুনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ডা. এনামুল হক ও একেএম শাহাজান কামাল।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ.লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা পরিষদের প্রশাসক শামছুল ইসলাম, রামগতি উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ গোলাম মাওলা চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল ওয়াহেদ, কমলনগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি একেএম নুরুল আমিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমির রাজু ও শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আনোয়ারুল হক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে সব পর্যায়ে উন্নয়নের ছোয়া লাগে। দেশে আজ দারিদ্রতার হার অনেক কমে এসেছে। শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতো দেশকে ভালোবাসেন বলে দেশের জনগণের জন্য সব কিছু করছেন। অথচ, বিএনপি ক্ষমতায় থাকাকালীন দেশে দুর্নীতি ও লুটপাট হয়েছে। তাই দেশে সেই অপশাসন যাতে আর ফিরে না আসে সেজন্য দেশের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় মন্ত্রী এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে মেঘনা নদীর ভাঙনরোধে এবং মতিরহাট এলাকায় ফেরিঘাট স্থাপনে প্রয়োজনীয় উদ্যোগ নেবেন বলে আশ্বাস দেন।

(ওএস/পিবি/মার্চ ১৮,২০১৫)