নাটোর প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জঙ্গি নেত্রী খালেদা জিয়ার হরতাল অবরোধে জনগণের কোনো সমর্থন নেই। দেশের মানুষ বিএনপির এই হরতাল-অবরোধকে ভয় পায় না। ভয়কে জয় করে স্বাভাবিক কাজ কর্ম করছে দেশের সাধারন মানুষ।

অথচ বিএনপি নেত্রী খালেদা জিয়া মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী আন্দোলন করে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে অগণতান্ত্রিক আচরণ করছে। নিজেকে দুর্নীতির মামলা থেকে বাঁচতে ও যুদ্ধাপরাধীদের রক্ষায় হরতাল-অবরোধের নামে পেট্রোল-বোমা মেরে মানুষ হত্যা করছে। বোমাবাজি করে কোমলমতি ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ব্যাহত করছে। আন্দোলনের নামে দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গীবাদী তৎপরতা চালাচ্ছে। এই অপরাধের জন্য বেগম জিয়াকে একদিন জনগণের কাঠগড়ায় বিচার করা হবে।

বুধবার দুপুরে নাটোরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত এক আইন শৃংখলা কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক মশিউর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার মুন্সী সাহাবুদ্দিন, এডিএম খন্দকার মোহাম্মদ আলী, জজকোর্টের পিপি সিরাজুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, জেলা শ্রমিকলীগ নেতা সৈয়দ মর্তুজা আলী বাবলু প্রমুখ। এসময় বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা, পুলিশ কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(এমআর/এএস/মার্চ ১৮, ২০১৫)