সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীর চাষির হাটে বিদ্যালয়ের ছাত্রীকে উত্তাক্ত করার প্রতিবাদ করায়  শনিবার সন্ধায় উপজেলার তিন নম্বর চাষীর হাট ইউনিয়ন পরিষদ সদস্য শাহাব উল্যাকে পিটিয়ে আহত করেছে বখাটেরা।

গুরতর আহত তাকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কম্পে­ক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় শৈশ। মেম্বার শাহাব উল্যা বাদী হয়ে পৌরসভার রামপুর গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র ফরহাদ (২২), সোহাগ (২১), রনি (১৮) সহ মোট নয় জনকে আসামী করে সোনাইমুড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত ইউনিয়ন পরিষদ সদস্য শাহাব উল্যা জানায় দীর্ঘদিন ধরে বখাটেরা স্থানীয় ভুঁইয়া বাজার হনুফা খাতুন উচ্চ বিদ্যালয়ে পড়–য়া ছাত্রীদেরকে নানা ভাবে উত্তাক্ত করে আসছিলো। এঘটনায় এলাকাবাসী সন্ত্রাসীদের ভয়ে মুখ খুলতে সাহস পারছিলোনা।

সম্প্রতি স্থানীয় তিন নম্বর চাষীর হাট ইউনিয়নের শাহার পাড় ওয়ার্ড সদস্য শাহাব উল্যা প্রতিবাদ করেন। এঘটনাকে কেন্দ্র করে শনিবার সন্ধা সাতটার দিকে তিনি টেম্পুযোগে সোনাইমুড়ী বাজার থেকে বাড়ী ফিরছিলেন। টেম্পুটি কুমিল্লা-নোয়াখালী আঞ্চলীক মহাসড়কের রামপুর নামক স্থানে পৌছালে পুবর্ থেকে ওঁৎপেতে থাকা বখাটেরা টেম্পু থামিয়ে মেম্বার শাহাব উল্যাকে নামিয়ে বেধড়ক পিটিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। তার শোর চিৎকারে এলাকা বাসী এগিয়ে এসে আহত মেম্বারকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কম্পে­ক্সে ভর্তি করান।

সোনাইমুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উল ইসলাম (পি.পি.এম) অভিযোগ প্রাপ্তির কথা নিশ্চিত করে জানায় তদন্ত পুর্বক আইনানুক ব্যবস্থা নেয়া হবে আসামী আটকের চেষ্টা করা হচ্ছে।

(এনএইচ/এসসি/মার্চ২২,২০১৫)