স্টাফ রিপোর্টার : বর্তমান সরকারের ছত্রছায়ায় গডফাদার সৃষ্টি হচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ।




সোমবার বনানীর জাতীয় পার্টির কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ রব) এর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে পূর্ণাঙ্গ কমিটির সকল নেতার জাতীয় ছাত্রসমাজে যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নূর হোসেনরা কাদের তৈরি তা সবাই জানে। ওর অস্ত্র ভাণ্ডার ও মাদকরাজ্য প্রশাসনের অজানা নয়। নূর হোসেনের ট্রাক স্ট্যান্ড থেকে যে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে এসব মাদক কি পুলিশের অজান্তে এসেছে?

তিনি আক্ষেপ করে বলেন, এতদিন হলো নূর হাসেন গ্রেপ্তার হলো না।

এরশাদ বলেন, জাতীয় পার্টি উইল রিপ্লেস বিএনপি ভেরি সুন। খুব শিগগিরই জাতীয় পার্টি বিএনপির জায়গা দখল করবে। বিএনপির কোনো রাজনীতি নেই। তাদের কোনো ভবিষ্যৎ নেই।

জিয়ার খুনি নিয়ে বি চৌধুরীর বক্তব্যের প্রেক্ষিতে এরশাদ বলেন, জিয়ার খুনি কে তা সবাই জানে। আমি কাউকে আঘাত করার জন্য কিছু বলিনি। আমি কারও নাম উল্লেখ করিনি। উনি কেন আমার বক্তব্য নিজের দিকে নিয়ে গেলেন আমি জানি না। আমাকে হেয় করার জন্যই মঞ্জুর হত্যা মামলা ঘটনার ১৪ বছর পর দায়ের করা হয়েছে।

বর্তমান শিক্ষা নিয়ে এরশাদ বলেন, শিক্ষাক্ষেত্রে আমরা পিছিয়ে আছি। শিক্ষার পরিধি বিস্তৃত হয়েছে কিন্তু মান বাড়েনি। আজ অনেক ছাত্র জিপিএ-৫ পাচ্ছে। কিন্তু তারা বাংলা ইংলিশ ভাল করে লিখতে পারে না। আমরা রাজনৈতিকভাবে দেখছি শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় ছাত্রসমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান (হাসান)।

(ওএস/এটি/মে ১২, ২০১৪)