বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট শহরের মেসার্স প্রগতি রাইস মিলের গোডাউনের তালা কেটে প্রায় ছয়শ বস্তা চাল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে বাগেরহাট শহরের ভৈরব নদের তীরে পূর্ব বাসাবাটি শহর রক্ষাবাঁধের পাশে অবস্থিত মেসার্স প্রগতি রাইস মিলে ওই ঘটনা ঘটে। ওই চুরি যাওয়া চালের আনুমানিক বাজার মূল্য প্রায় ছয় লাখ টাকা। তবে পুলিশ শহরের এই চুরির ঘটনা জানেনা বলে দাবি করেছে। তবে এই চুরির ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মেসার্স প্রগতি রাইস মিলের সত্ত্বাধিকারী তাপস কুমার সাহা এই প্রতিবেদককে বলেন, শনিবার রাত বারোটার দিকে চালের গোডাউনে তালা দিয়ে বাড়ি চলে যাই। রাতের কোন এক সময়ে সংঘবদ্ধ ওই দুর্বৃত্তরা আমার এই গোডাউনের তিনটি তালা কেটে ভেতরে ঢুকে প্রায় ছয়শ বস্তা চাল (মোট ও বালাম) নিয়ে যায়। দুর্বৃত্তরা ট্রাক বোঝাই করে ওই চাল নিয়ে গেছে বলে স্থানীয়রা আমাকে জানিয়েছে। ওই চুরি যাওয়া চালের আনুমানিক বাজারমূল্য প্রায় ছয় লাখ টাকা বলে তিনি দাবি করেন।

এই বিষয়ে জানতে চাওয়া হলে বাগেরহাটের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহিদুর রহমান বলেন, বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখা হচ্ছে।

(একে/এএস/মার্চ ২২, ২০১৫)