শরীয়তপুর প্রতিনিধি : হতদরিদ্র দিনমজুর বাবার বুকের ধন এই ছেলেটি কোথায় গেল ?  গত ৭ দিনেও খোঁজ মিলেনি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের ১ নং মধ্যকোদালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্র মো. মামুনের।

কোথাও না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছেন অসহায় বাবা ।
গোসাইরহাট থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, কোদালপুর দেওয়ানপাড়া গ্রামের কৃষি শ্রমিক রফিকুল ইসলাম বেপারীর মেজ ছেলে মামুন গত ১৮ মার্চ সকালে বাড়ি থেকে মাত্র আধা কি.মি. দুরে স্কুলে যায়। প্রথম ভাগের ক্লাস শেষে মামুন মধ্যাহ্ন বিরতির পর বাড়ি যায়। বাড়ি থেকে সামান্য জলপান করে আবার স্কুলের উদ্দেশ্যে বাড়ি ত্যাগ করে। এরপর সে আর বাড়িতে ফেরেনি। সারা দিন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে মা-বাবা ওই বুধবার রাতে মামুনের সহপাঠি ও শিক্ষকদে বাড়িতে যায়। সকলেই জানায়, টিফিন বিরতির পর মামুন আর স্কুলে যায়নি। রফিক বেপারী ২দিন কোথাও না পেয়ে ছেলের নিখোঁজ হওয়ার বিষয়ে ২০ মার্চ গোসাইরহাট থানায় একটি সাধারণ ডায়েরী করেন (জিডি নং-৯৬৩)।
এদিকে মামুনকে না পেয়ে তার মা আছমা বেগম গত কয়েকদিন থেকে বার বার কান্নায় ভেঙ্গে পরছেন আর মূর্ছা যাচ্ছেন। মামুনের বাবা রফিকুল ইসলাম বেপারী বলেন, আমার কোন শত্রু নেই। আমার ছেলেকে কেউ গুম করবে এ বিশ্বাসও করিনা। আমার ছেলেটিকে ফিরে পাবার জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।
(কেএনআই/পিবি/মার্চ ২৩,২০১৫)