নাটোর প্রতিনিধি : এবারের অষ্টম ও পঞ্চম শ্রেণীর বৃত্তি পরীক্ষায় নাটোর শহরের আল মাদরাসাতুল জামহুরিয়া কামিল মাদরাসার ১৭ শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জামহুরিয়া মাদরাসা থেকে এবারের পঞ্চম শ্রেণীর বৃত্তি পরীক্ষায় ৬ জন ট্যালেন্টপুলে,৭ জন সাধারন গ্রেডে এবং ৪ জন অষ্টম শ্রেণীর বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। এরা হলো, অষ্টম শ্রেণীর মাহমুদুল হাসান, সাব্বির আলী, তানভীর মেহেদী ও সাদিয়া আফরিন এবং পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী সাদ মুবতাসিম, রাকিব আল কাওসার, মো. ইসাক, মো. সালাহ উদ্দিন, ফাতেমা ও দৌলন পপি ট্যালেন্টপুলে এবং আব্দুর রহমান, মাহফুজুল হক, আব্দুল্লাহ সাকিব, নাইমুল হাসান নোমান, নাবিহা তাবাসসুম ঐশী, সুমাইয়া ও সুলতানা সাধারন গ্রেডে বৃত্তি পেয়েছে। তাদের এই সাফল্যে মাদরাসা পরিচালনা পরিষদ, সকল শিক্ষক-কর্মচারী এবং অভিভাবক ও শিক্ষার্থী আল্লাহর শুকরিয়া প্রকাশ করেন।
মাদরাসার অধ্যক্ষ মাওলানা আকতার হোসাইন জানান, জেলার অন্যান্য মাদরাসাগুলোর মধ্যে বৃত্তিপ্রাপ্তদের সংখ্যা এই মাদরাসা সবচেয়ে বেশি। এই সাফল্যে তিনি মহান আল্লাহ পাকের শুকরিয়া প্রকাশসহ সকলের কাছে দোয়া চেয়েছেন।

(এমআর/এএস/মার্চ ২৩, ২০১৫)