গোপালগঞ্জ প্রতিনিধি : মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মেজর (অব.) জিয়া বলেছেন, বিগত সময়ে মুক্তিযোদ্ধা সংসদের বিশাল সম্পদ ও অর্থ লুটপাট হয়েছে। আর মুক্তিযোদ্ধারা গরিব হয়েছে, রিক্সা চালক হয়েছে। এই পথটা বন্ধ করার জন্য ৭১-র চেতনায় উদ্বুদ্ধ হয়ে আমরা চ্যালেঞ্জ নিয়েছি-মুক্তিযোদ্ধা সংসদকে চোর, দুর্নীতিবাজ ও লুটেরাদের হাত থেকে মুক্ত করবো।

আজ সোমবার বিকেল ৪ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলে নির্বাচনী প্রচারণা শুরু করেন।
তিনি আরো বলেন, সাবেক চেয়ারম্যান আহাদ চৌধুরীকে ৩৬ কোটি টাকা দুর্নীতির অভিযোগে দুর্নীতি দমন কমিশন শোকস করেছে। পুরো তদন্ত শেষ হলে ৩৬ কোটি টাকা নয়, এর পরিমান ৩/৪ গুণ বেশি হবে। শীঘ্রই তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হতে পারে বলেও তিনি মন্তব্য করেন।
তিনি ক্ষোভের সাথে আরো বলেন, মুক্তিযোদ্ধা সংসদকে বঙ্গবন্ধু হাজার হাজার কোটি টাকার সম্পদ দিয়ে গেছেন। আর মুক্তিযোদ্ধা না খেয়ে থাকে। তাই চোরদের দমন করতে না পারলে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের মর্যাদা বৃদ্ধি পাবে না। মুক্তিযোদ্ধারা নিশ্চিহৃ হয়ে যাবেন।
এর আগে তিনি প্রার্থী ও মুক্তিযোদ্ধাদের নিয়ে বঙ্গবন্ধরু মাজারে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় মহাসচিব প্রার্থী মনিরুল হক, জেলা কমান্ডার প্রার্থী শেখ ফায়েকুজ্জামান ও উপজেলা কমান্ডার প্রার্থী শেখ সহিদুল ইসলামসহ বিপুল সংখ্যক মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
(এমএইচএম/এএস/মে ১২, ২০১৪)