চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা ফুলতলায় প্রতিপক্ষের ককটেল হামলায় চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু (৬০) আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দর্শনা পৌরসভার কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ শেষে এ ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান মনজু জানান, বৃহস্পতিবার সকালে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দর্শনা পৌর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ শেষে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে রেলবাজারের দলীয় কার্যালয়ে যাওয়ার সময় অজ্ঞাত সন্ত্রাসীরা একটি বোমা হামলা করে। বোমার স্প্লিন্টারে তিনি বাম পায়ে আঘাত পেয়েছেন বলে জানান। তিনি আরো বলেন, আহত হওয়ার পর তিনি দর্শনার একটি ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তারপরই তিনি চুয়াডাঙ্গায় এসে মুক্তিযোদ্ধাদের স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচিতে যোগ দেন।

দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে শাস্তি দেওয়া উচিত। তিনি আরো বলেন, দলের প্রতিপক্ষ গ্রুপের উচ্ছৃংখল কর্মিরা এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান জানান, ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগও দেয়নি।

(জেএ/এএস/মার্চ ২৬, ২০১৫)