বিনোদন ডেস্ক : জাতীয়স্তরে ‘চতুষ্কোণ’-এর অভাবনীয় সাফল্য পর সৃজিতের এখন আলোচনার শীর্ষে। আর এই রেশ থাকতে থাকতে সৃজিত হাজির হচ্ছেন তাঁর নতুন কাহিনি নিয়ে। শনিবার রাত ১০টার সময় মুক্তি পেতে চলেছে সৃজিতের ছবি ‘নির্বাক’-এর ট্রেলর।

এই ছবিতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে দীর্ঘদিন পর পর্দায় ফিরতে চলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ভেঙ্কটেশ ফিল্ম প্রযোজিত ‘নির্বাক’ বঙ্গতনয়ার প্রথম বাংলা ছবি। ‘চতুষ্কোণ’-এর মতোই ‘নির্বাক’-এ রয়েছে চারটি আলাদা গল্প। কিন্তু কেন্দ্রীয় চরিত্র একজন, সুস্মিতা চেন সে যাকে ঘিরে গল্প আবর্তিত হয়েছে। অন্যদিকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র দেখা যাবে অঞ্জন দত্তকে। এছাড়া ছবিতে রয়েছেন যীশু সেনগুপ্ত ও ঋত্বিক চক্রবর্তী। খবর অনুযায়ী সব কিছু ঠিকঠাক চললে এই এপ্রিলেই মুক্তি পাবে ‘নির্বাক’।

কিছুদিন আগে গোয়ায় আয়োজিত ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ার ইন্টারনাল ইন্ডাস্ট্রি স্ক্রিনিংয়ে ছবিটির পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টারটি এক কথায় অসাধারণ। একটি স্কেচের সাহায্যে সুস্মিতার মুখটি আঁকা হয়েছে এবং তাঁর চুল থেকে গাছ তৈরি হয়েছে৷। সেই চুলেরই অন্যদিকে আঁকা রয়েছে ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র অঞ্জন দত্তকে৷

(ওএস/এটিআর/মার্চ ২৮, ২০১৪)