বিনোদন ডেস্ক : পর্ণো তারকা থেকে বলিউড তারকা বনে যাওয়া সানি লিওনি বর্তমানে 'এক পাহেলি লীলা' নামে একটি ছবিতে অভিনয় করছেন। পরিচালক ববি খান ছবিটিতে সানির চমৎকার অভিনয়ের প্রশংসা করেছেন। এমনকি ইতোমধ্যে তিনি জানিয়েছেন যে, সানিই নাকি ছবিটির জন্য তার প্রথম পছন্দ ছিল। তবে এবার ববি খান ছবিটির ব্যাপারে দারুন এক তথ্য প্রকাশ করেছেন।

ছবিটিতে পর্ণোতারকা সানি থাকায় নাকি অনেক ভালো তারকাই এতে অভিনয়ের প্রস্তাব নাকচ করে দিয়েছেন। সানির ব্যাপারে নাকি তাদের কড়া আপত্তি রয়েছে। ভারতের স্থানীয় এক গণমাধ্যমকে একথা জানিয়েছেন ববি।

ববি খান জানান, প্রথমে অনেক বড় বড় ও পরিচিত তারকা এক পাহেলিতে কাজ করার আগ্রহ দেখিয়েছিলেন। সিনেমার স্ক্রিপ্টও তাদের পছন্দ হয়েছিল; কিন্তু পর্ণ ইন্ডাস্ট্রি থেকে আসা সানির কারণেই তারা ফিরে গেছেন।

তিনি আরো বলেন, সানির অতীত জীবন ছিল তার ব্যক্তিগত পছন্দের। তবে ভারতের মানুষ এখনো সেটা নিয়ে ভাবে। এজন্য অনেক অভিনেতা তার সাথে অভিনয় করতে রাজি নয়।

এদিকে, সানিকে নিয়ে ভারতীয়দের এমন দৃষ্টিভঙ্গিতে ব্যথিত তার স্বামী ড্যানিয়েল ওয়েবারও। তিনি বলেন, 'আগামীতে যদি আপনি কোনো অভিনেতার ব্যাপারে কথা বলেন তবে আমি সেখানে থাকার চেষ্টা করবো। আমি তাদেরকে আমার স্ত্রীর ব্যাপারে বলবো, দয়া করে তার সঙ্গে কাজ করুন। কারণ সে এখন অনেক বেশি প্রফেশনাল।'

উল্লেখ্য, আগামী এপ্রিলেই সানি অভিনীত 'এক পাহেলি লীলা' মুভিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

(ওএস/এটিআর/মার্চ ২৯, ২০১৫)